Breaking News

ব্লুটুথ কানেক্টিভিটি থেকে শুরু করে USB চার্জিং, একাধিক অত্যাধুনিক ফিচারস নিয়ে হাজির HERO PASSION XTEC বাইক

দুর্দান্ত স্পেসিফিকেশন ও একগুচ্ছ আধুনিক ফিচারস নিয়ে ভারতীয় বাজারে “HERO MOTOCROP” এর তরফ থেকে লঞ্চ করা হলো HERO PASSION XTEC মোটরবাইক। ভারতীয় বাজারে স্বল্পমূল্যের এই অত্যাধুনিক বাইকে আপনি পেয়ে যাবেন ডিস্কব্রেক ও ড্রামব্রেক দুই এর সুবিধা। তাই আর দেরি না করে আজই নিকটবর্তী হিরো শোরুম এ গিয়ে আপনার ঘরে নিয়ে আসুন HERO PASSION XTEC।

কোম্পানির 13s প্রযুক্তিযুক্ত 110cc এর সিঙ্গেল সিলিন্ডার BS6 ইঞ্জিনে থাকছে ফোর স্পিড ম্যানুয়াল ট্রানস্মিশন। দুর্দান্ত মাইলেজের এই ইঞ্জিনে 7500 rpm এ 9 bhp শক্তি ও 5000 rpm এ সর্বোচ্চ 9.79 টর্ক পাওয়া যাবে। এছাড়া ব্লুটুথ কানেক্টিভিটি, এলইডি হেডল্যাম্পসহ বাইকটিতে ব্যবহার করা হয়েছে একগুচ্ছ আধুনিক ফিচারস যথা রিয়াল টাইম মাইলেজ ইন্ডিকেটর,লো ফুয়েল ইন্ডিয়াকেটর প্রভৃতি। এছাড়াও সার্ভিসিংয়ের সময় গাড়ি আপনাকে নিজেই মনে করিয়ে দেবে।

শুধু তাই নয়,এছাড়াও বাইকটিতে স্পিডোমিটার এর পাশেই থাকছে ইউএসবি চার্জিং পোর্ট। বাইকের ডিসপ্লেতে থাকছে এসএমএস ও মিসকল অ্যালার্ট এর সুবিধা। এছাড়াও সুরক্ষার জন্য থাকছে কম্বি ব্রেক সিস্টেম। সাইড স্ট্যান্ড নামলে নিজে থেকেই বন্ধ হয়ে যাবে গাড়ির ইঞ্জিন। সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারযুক্ত এই বাইক ভারতীয় বাজারে অত্যন্ত জনপ্রিয় হতে চলেছে এ ব্যাপারে কোন সন্দেহের অবকাশ নেই।

বাইকটিকে থেকে ঘরে আনতে আপনাদের পকেটএ বেশি চাপও পড়বে না। HERO PASSION XTEC এ ড্রাম ব্রেক ভেরিয়েন্ট নিতে খরচ পড়বে 74,590 টাকা যা ex-showroom price।অন্যদিকে ডিস্ক ব্ৰেকের ক্ষেত্রে খরচ পড়বে 78,990 টাকা! তাই আর দেরি না করে আপনিও নিকটবর্তী শোরুমে গিয়ে আজই বুক করে ফেলুন হিরো প্যাশন এক্সটিসি নামক এই অত্যাধুনিক বাইক!

Check Also

আমাদের দেশেই বাজারে বি’ক্রি হচ্ছে “বর”! টা’কা দিয়ে বাড়িতে ও’ঠা’চ্ছে’ন বউরা

আজকাল আজব কত কিছুই ঘটছে এই দুনিয়ায়। সেরকমই একটা ঘটনা যা ভারতের মত জায়গায় শুনতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *